মেয়েদের স্তনের সাইজ কীভাবে বাড়ানো যায়?

মেয়েদের স্তনের সাইজ কীভাবে বাড়ানো যায়?

মেয়েদের স্তনের সাইজ কীভাবে বাড়ানো যায়?

কীভাবে অকৃত্রিম পদ্ধতিতে স্তনের সাইজ বাড়াবেন ৪৫ দিনে? জেনে নিন কিছু সহজ টিপ্‌স!

মহিলারা, খুশি হওয়ার কারণ পেয়ে গেছেন আপনারা কারণ নিচে লেখা প্রবন্ধে সেইসব প্রশ্নের উত্তর রয়েছে যা প্রাকৃতিক উপায়ে স্তনের সাইজ বড় হওয়ার প্রসঙ্গে আপনি করতে পারেন।

এ বিষয়ে যথেষ্ট গবেষণা করার পরই বলছি, বিশ্বাস করুন, অন্য কোনও ব্লগ বা সাইটে এভাবে লেখা নেই। শুধু আপনাদের জন্যেই আমি বিস্তারিতভাবে পদ্ধতিগুলো লিখছি।

স্তন বড় করার ৫টি পদ্ধতি যা বিফলে যাবে না।

আশা করি আপনি এর সাথে সহমত যে কোনও শারীরিক বদলই রাতারাতি হয়ে যাবে না। স্তনের সাইজ বড় করার জন্যে আপনাকে অবশ্যই ধৈর্য ধরতে হবে। নিচে লেখা পরামর্শগুলো আপনার স্তনকে শুধু বাইরে থেকে বড় দেখাবে; আসলেই স্তনের সাইজ বড় করতে চাইলে আপনাকে আরও পড়তে হবে। ততক্ষণ এই টিপ্‌সগুলো ব্যবহার করুন... এগুলোকে বলতে পারেন দৃষ্টি বিভ্রম। তবে যাই হোক, চটপট কিছু পদ্ধতি কে না জানতে চায়!

তাহলে শুরু করা যাক পরামর্শগুলো দিয়ে যা আপনার স্তনের সাইজ বড় করে তুলবে নিমেষে এবং আপনাকে দেবে আত্মপ্রত্যয় –

  • স্তনবর্ধনকারী ব্রা – আমার লিস্টে প্রথমে অবশ্যই থাকবে স্তনবর্ধনকারী ব্রা। হ্যাঁ, এটি পরার সাথে সাথে আপনার বক্ষস্থল অনেক পরিপূর্ণ দেখাবে। আরও বিশদে ব্যাখ্যা করবো কি?
  • ‘ডিটেইল্‌ড নেকলাইন ওয়্যার’ - ‘ডিটেইল্‌ড নেকলাইন ওয়্যার’ আপনি পরতে পারেন একটি দৃষ্টি বিভ্রম তৈরি করার জন্যে। সুন্দর ফিতে, রংচঙে কুঁচি, সুন্দর ভাঁজ করা কাপড়, রঙিন সুতো এবং ছোট ছোট রত্নে সাজানো এই পোশাক সকলের দৃষ্টি আপনার স্তনের দিক থেকে কেড়ে নেবে আর যথাযথ দেখাবে।
  • উঁচু গলাওয়ালা পোশাক – উঁচু গলাওয়ালা পোশাক ‘লো নেক’ পোশাকের চেয়ে বেশি সুন্দর? অবশ্যই। লো নেকলাইন আসলে সেটাকেই দেখিয়ে দেয় যা আপনি লুকোতে চাইছেন।
  • রংচঙে ও আঁকিবুঁকি কাটা পোশাক – উদ্ধত ও উজ্জ্বল রঙের আঁকিবুঁকি কাটা পোশাক পরুন। নিচে যা পরবেন তা যেন ওপরের পোশাকের চেয়ে বেশি আকর্ষণীয় না হয়। আপনি যদি উল্টোটা করেন তাহলে আপনার স্তন আকারে অনেক ছোট দেখাবে। যদি আপনি ক্লিভেজ বের করা পোশাক পরতে চান তবে আপনাকে ‘মেক-আপ’এর সাহায্য নিতে হবে। আপনার ক্লিভেজকে যথাযথ দেখানোর জন্যে গাঢ় রঙের ফাউন্ডেশন ব্যবহার করতে হবে।

যে ভুলগুলো একেবারেই করবেন না –

এমন অনেক মহিলাকেই আমি চিনি যারা প্রতিনিয়ত বিলাপ করেন ঈশ্বর কেন এমন নিষ্ঠুর হয়ে তাদের ছোট স্তন প্রদান করেছেন। কিন্তু তারা সেই ভুলটাই করেন যেটা না করা উচিত ছিল। তারা লম্বালম্বি স্ট্রাইপওয়ালা পোশাক পরেন। সাবধান রমণীরা, এটি একটি মারাত্মক ভুল। এই পোশাক আপনার স্তনকে আরও ছোট দেখায়। এবং হ্যাঁ, যে মহিলাদের এমনিই বড় আকারের স্তন তারা লম্বালম্বি স্ট্রাইপওয়ালা পোশাক পরেন অপ্রস্তুত হওয়ার হাত থেকে বাঁচতে। হ্যাঁ, কেউ কেউ এমনও আছেন যারা স্তনের সাইজ ছোট দেখানোর উপায় খোঁজেন।

বিশেষ দ্রষ্টব্য –

শুরুর আগেই সাবধান করে দিই, একেবারেই দ্রুত ফলাফলের আশা করবেন না। অন্তত এর ফলাফল পেতে ২০-৩০ দিন সময় লাগবে।

প্রমাণিত কিছু পদ্ধতি যা প্রাকৃতিক উপায়ে আপনার স্তনকে বড় করতে পারে।

এই অংশে আমি আপনাদের বিস্তারিত কর্ম পরিকল্পনা বলে দিচ্ছি যা আপনার স্তনকে প্রাকৃতিক উপায়ে বড় করে তুলতে সাহায্য করবে। এই উপায়গুলোতে খাদ্যাভ্যাস, ব্যায়াম এবং অন্য অনেক পদ্ধতিও আছে। দেখে নিন কি কি লেখা আছে –

অকৃত্রিমভাবে ঘরে বসেই স্তন বড় করার পদ্ধতি –

খাদ্যাভ্যাস

  • দুধ – দুধ, দুগ্ধজাত যেকোনো খাবার, মাখন ইত্যাদি খাবারগুলো স্তনের সাইজ বড় করার জন্যে ভীষণই লাভজনক। ‘হোল মিল্ক’ আসলে ‘লো ফ্যাট মিল্ক’ নয়, এতে ফ্যাট থাকে বেশি পরিমানে। মাথায় রাখতে হবে স্তনের তন্তুগুলো কিন্তু আসলে ফ্যাটেই পরিপূর্ণ থাকে। ফ্যাটযুক্ত খাবার থেকেই স্তনের ফ্যাট পাওয়া যায়।

    পার্শ্বপ্রতিক্রিয়া – ফ্যাটযুক্ত খাবার যদি বেশি খান, তবে কিন্তু আপনি মোটা হয়ে যেতে পারেন। দেখা গেল ফলাফল হিসেবে আপনি খুব মোটা হয়ে গেলেন। যদি দুগ্ধজাত খাদ্যে আপনার অ্যালার্জি থাকে, তবে ডাক্তারের সাথে যোগাযোগ করবেন। যদিও অ্যালার্জি আপনি সহজেই সারিয়ে তুলতে পারবেন। সবচেয়ে ভাল ব্যাপার হ’ল দুধ শরীরের পক্ষে ভীষণ উপকারি; এ ব্যাপারে আর কিছু বলার নেই।

  • সয়া মিল্ক ও সয়াবিন – আমরা সবাই জানি সয়া মিল্ক প্রোটিনে ভরপুর থাকে। এতে খুব বেশি পরিমানে আইসোফ্লাভন থাকে যা ইস্ট্রোজেনের কাজকে অনুকরণ করে ও স্তনের সাইজ বড় করতে সাহায্য করে। সয়া মিল্ক পাওয়া যায় সয়াবিন থেকেই। শরীরে ইস্ট্রোজেনের মাত্রা বজায় রাখতে সয়াবিনও কিন্তু সমান উপকারি। তবে খাওয়ার সময় পরিমানের দিকে খেয়াল রাখতে হবে।

    পার্শ্বপ্রতিক্রিয়া – এতে আপনার মাসিক চক্র প্রভাবিত হতে পারে। এমনকি ব্রেস্ট ক্যান্সারের সাথেও এর যোগাযোগ রয়েছে। খেয়াল রাখবেন, অধিক পরিমাণে যেন খাওয়া না হয়।

    • পেঁপে – এই তালিকায় এই ফলটি দেখে আপনি অবাক হতে পারেন। কিন্তু আপনি হয়তো জানেন না যে স্তনের আকার বড় করতে পেঁপে ভীষণই উপকারি। দুধের সাথে পেঁপে খেলে আপনি অভাবনীয় ফলাফল পেতে পারেন।

      পার্শ্বপ্রতিক্রিয়া – গর্ভবতী মহিলারা কিন্তু এটা খাবেন না। এছাড়াও, এটা বেশি খেলে পেট ছাড়ার সম্ভাবনা থাকে ও ডায়রিয়াও হতে পারে। সুবিধাজনক ব্যাপার হল এটা খুবই সহজলভ্য, সুতরাং একেবারেই কঠিন কিছু নয়।

    • ‘স পালমেটো’ –এটি খুবই উপকারি একটি হরমন নিয়ন্ত্রণকারী ভেষজ যা নারী পুরুষ উভয়েই ব্যবহার করতে পারেন। এতে স্তনবর্ধনকারী অনেক বৈশিষ্ঠ্য আছে।

      পার্শ্বপ্রতিক্রিয়া – সেবনের পরিমানের দিকে খেয়াল রাখতে হবে, বেশি খাওয়া চলবে না। এটি সাপ্লিমেন্ট হিসেবে সহজলভ্য। ডাক্তারের সাথে যোগাযোগ করে সেবনের পরিমাণের ব্যাপারে পরামর্শ নিয়ে নেবেন।

    স্বাস্থ্য টিপস

    0 Response to "মেয়েদের স্তনের সাইজ কীভাবে বাড়ানো যায়?"

    Post a Comment

    393/5000
    A Note for Entrepreneurs
    • Please leave a trace in accordance with the title of the article.
    • Not allowed to promote goods or sell.
    • Do not include active links in comments.
    • Comments with active links will be automatically deleted.
    • Comment well, your personality reflects when commenting.

    Top Ad Articles

    Middle Ad Article 1

    Middle Ad Article 2

    Advertise Articles